আরাফাত রহমান কোকোর মৃত্যুতে ফেসবুক প্রতিক্রিয়া

11_3সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ সন্তান আরাফাত রহমান কোকো আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।

আরাফাত রহমান কোকোর আকস্মিক এ মৃত্যুর খবর মুহূর্তেই ছড়িয়ে পড়ে ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে। এখানে সামাজিক যোগাযোগের মাধ্যমে কয়েকজনের প্রতিক্রিয়া তুলে ধরা হলো:

সাংবাদিক জ.ই. মামুন লিখেছেন, আরাফাত রহমান কোকোর মা এবং পেট্রল বোমার আগুনে পুড়ে যাওয়া সন্তানদের মায়েদের প্রতি সমবেদনা জানাই। সন্তান হারানোর বেদনা যেন কোনো মাকে বইতে না হয়। আমীন!

সাংবাদিক প্রভাষ আমিন লিখেছেন, বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মালয়েশিয়ায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সন্তানহারা মা বেগম খালেদা জিয়ার জন্য গভীর সমবেদনা।

সাংবাদিক আরাফাত সিদ্দিক লিখেছেন, আরাফাত রহমান কোকোর মৃত্যু নিয়ে তামাশা করছেন, আপনাদের মৃত্যু নিয়ে ওরা তামাশা করবে না কেনো? যে দেশে জনগণ যেমন, প্রাকৃতিকভাবে নেতারাও তেমন হয়…

Azahar Hossain লিখেছেন, আপনিও আজ স্বাদ পেয়ে গেলেন, সন্তান হারানোর বেদনার…
বড় বড় ভূমিকম্পে নদীর গতিপথ পরিবর্তিত হয়, শোকটা হয়তো আপনার জন্যে অনেক বড়ই হলো, আপনি যদি একটু পরিবর্তিত হতেন ! দেশবাসী আপনার কাছেও মাতৃসুলভ সম্মান-ব্যবহার-আদর্শ আশা করে… (আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা করছি)।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login