খালেদার কার্যালয় এলাকায় মোবাইল নেটওয়ার্কও বিচ্ছিন্ন

Gulshan31এবার মোবাইল নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান রাজনৈতিক কার্যালয়। এর আগে শুক্রবার রাত ৩টার দিকে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করা হয়েছিল। এর সাড়ে ৫ ঘণ্টা পর টেলিফোন, ডিস ও ইন্টারনেট লাইন বিচ্ছিন্ন করা হয়।

চেয়রপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার সাংবাদিকদের জানিয়েছেন, আজ সকাল সাড়ে ৮টা থেকে ডিস লাইনে তারা কোনো ধরনের স্যাটেলাইট চ্যানেল দেখতে পাচ্ছেন না। সেই সঙ্গে কার্যালয়ে থাকা টেলিফোন লাইনটিও বিচ্ছিন্ন রয়েছে।

এদিকে সেখানে থাকা সাংবাদিকরা জানান, বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় এলাকায় মোবাইল নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না। আর সে কারণেই কার্যালয় এলাকা থেকে দূরে এসে মোবাইলে এ তথ্য জানান।

এ বিষয়ে জানতে চাইলে একাধিক অপারেটরের প্রতিনিধিরা নাম না প্রকাশে না করার শর্তে জানান, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ সংস্থার নির্দেশে সে এলাকায় নেটওয়ার্ক বন্ধ রয়েছে। তাদের নির্দেশ পেলে পুনরায় চালু করা হবে।

তবে এখনো সব অপারেটরের নেটওয়ার্ক এখনো বন্ধ হয়নি। পর্যায়ক্রমে তা বন্ধ করা হচ্ছে। প্রথম দিকে গ্রামীণফোন ও টেলিটকের নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হয়।

উল্লেখ্য, শুক্রবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষেদের এক সমাবেশে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেন, ‘আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে অবরোধ ও হরতাল প্রত্যাহার না করলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলাশান কার্যালয়ের গ্যাস, পানি ও বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করে দেয়া হবে।’

কিন্তু তার এ ঘোষণার পরপরই সারাদেশে আগামী রোববার থেকে ৭২ ঘণ্টার হরতাল ডাকে ২০ দলীয় জোট।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login