গ্রামীণফোনের ফেসবুক অফার

গ্রামীণফোনের ইন্টারনেট প্যাকেজ গ্রাহকেরা প্রতিদিন রাত ১২ থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত বিনা মূল্যে ফেসবুক ব্রাউজের সুবিধা পাবেন। ১৫ সেপ্টেম্বর থেকে এই অফার কার্যকর হবে। আজ রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে নতুন এই অফারের ঘোষণা দিয়েছে গ্রামীণফোন কর্তৃপক্ষ।

গ্রামীণফোন কর্তৃপক্ষ জানিয়েছে, ‘সবার জন্য ইন্টারনেট’ প্রদানের লক্ষ্য অর্জনের অংশ হিসেবে গ্রামীণফোন এই অফার চালু করেছে। গ্রামীণফোনের পাঁচ কোটি গ্রাহক অর্জনের পথে বাংলাদেশে প্রথমবারের মতো এই অফার নিয়ে এল প্রতিষ্ঠানটি। এই অফারের আওতায় যেকোনো ইন্টারনেট প্যাকেজ গ্রাহক পরবর্তী ঘোষণা পর্যন্ত প্রতিদিন রাত ১২টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত ডেটা চার্জ ছাড়াই ফেসবুক ব্রাউজ করতে পারবেন।

গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কে জানিয়েছেন, ‘মোবাইল অপারেটর হিসেবে বাংলাদেশে প্রথম পাঁচ কোটি গ্রাহকের মাইলফলক স্পর্শ করতে যাচ্ছে গ্রামীণফোন। এ উপলক্ষে কোনো ডেটা চার্জ ছাড়াই ফেসবুক ব্যবহারের সুযোগ দেওয়া হচ্ছে।’

বর্তমানে বিশ্বে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুক। বিশ্বের অনেক মানুষকে সামাজিক যোগাযোগের এই প্ল্যাটফর্মে আনার মাধ্যমে ইন্টারনেট জগতের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছে ফেসবুক। বাংলাদেশেও এই চল শুরু হয়েছে। ফেসবুকের মাধ্যমে অনেকেই ইন্টারনেটের দুনিয়ায় আসছেন অনেকেই।
গ্রামীণফোন কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে ১১ কোটি মানুষের মোবাইল সংযোগ রয়েছে এবং অনেকেই মোবাইলে ইন্টারনেট ব্যবহার করছেন। ইন্টারনেটের ব্যবহার বাড়লেও এখনো অনেকেই ইন্টারনেটের সুবিধা সম্পর্কে জানেন না।
অ্যালান বঙ্কে বলেন, ‘মোবাইল সংযোগ থাকলে ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ তৈরি হয়। ডেটা চার্জ ছাড়া ফেসবুক ব্যবহারের সুযোগ দিয়ে ইন্টারনেটের সহজ ও অর্থপূর্ণ ব্যবহারে আমরা একধাপ এগিয়ে যেতে চাই।’

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login