চলচ্চিত্রকে বিদায় জানালেন মাহি

mahi 60147অল্প সময়েই রূপালী জগতে একটা শক্ত আসন গড়েছিলেন মাহিয়া মাহি। ব্যবসাসফল বেশকিছু ছবি উপহার দিয়েছেন দর্শকদের। সেই মাহি এবার চলচ্চিত্রকে বিদায় জানালেন। অগ্নি ২ সিনেমা তার শেষ চলচ্চিত্র বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

৩০ জানুয়ারি, শুক্রবার মাহি তার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে লিখেছেন- ‘অগ্নি ২ আমার শেষ চলচ্চিত্র। আমি আমেরিকা যাচ্ছি। জানি না সবার সঙ্গে আবার কবে দেখা হবে। সবাইকে অনেক মিস করব।’

তবে কী কারণে চলচ্চিত্র ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, সে ব্যাপার স্পষ্ট কিছু বলেননি মাহি। তবে জানা গেছে- মাহি এখন নিউইয়র্কে অবস্থান করছেন। তিনি গ্র্যাজুয়েশন শেষ করতে চান। আর এজন্য সেখানকার একটি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে গিয়েছেন।

উত্তরা মডেল হাইস্কুল থেকে এসএসসি এবং সিটি কলেজ থেকে এইচএসসি পাস করেছেন মাহি।

ফেসবুকে মাহির এমন স্ট্যাটাসের পর ভক্তরা নানা প্রশ্ন করেন তাকে। তবে এর জবাবে কিছুই লেখেননি তিনি।

চলতি মাসের ২০ তারিখ থেকে ব্যাংককে অগ্নি-২ সিনেমার শুটিং শুরু হবে। মাহি অভিনীত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার ওম। ছবিটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী।

মাহি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসার রং’ (২০১২), ‘অন্যরকম ভালোবাসা’ (২০১৩), ‘পোড়ামন’ (২০১৩), ‘ভালোবাসা আজকাল’ (২০১৩), ‘তবুও ভালোবাসা’ (২০১৩), ‘অগ্নি’ (২০১৪), ‘কি দারুণ দেখতে’ (২০১৪), ‘দবির সাহেবের সংসার’ (২০১৪), ‘হানিমুন’ (২০১৪), ‘দেশা দ্য লিডার’ (২০১৪), ‘অনেক সাধের ময়না’ (২০১৪) এবং সর্বশেষ কলকাতা ও বাংলাদেশে একসঙ্গে মুক্তি পায় ‘রোমিও বনাম জুলিয়েট’ (২০১৫)।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login