তারেক রহমানের মালয়েশিয়া যাওয়া নিয়ে বিভ্রান্তি

tareqভাই আরাফাত রহমান কোকোর মৃত্যুতে তারেক রহমান মালয়েশিয়ায় যাওয়া নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। এদিকে বাংলাদেশের গণমাধ্যমগুলো ভুল সংবাদ পরিবেশন করছে বলে দাবি করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং।

শনিবার সন্ধ্যা ছয়টার সময় হ্যালোটুডে ডটকমকে শায়রুল কবির খান বলেন, তারেক জিয়ার মালয়েশিয়া যাওয়ার প্রসঙ্গে কোনো সিদ্ধান্তই হয়নি। মিডিয়ায় সঠিক তথ্য আসছে না।

তিনি জানান, আরাফাত রহমান কোকোর মৃতদেহ দেশে কবে আনা হবে এ বিষয়েও কোনো সিদ্ধান্ত এখন পর্যন্ত হয়নি। তবে পারিবারিক বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হবে।

উল্লেখ্য, কোকোকে দেখতে তারেক রহমান মালয়েশিয়া যাচ্ছেন বলে সংবাদ পরিবেশন করে অনলাইন গণমাধ্যম ও দৈনিক পত্রিকার অনলাইন সংস্করণগুলো। একই সঙ্গে হ্যালোটুডে ডটকম-ও সংবাদটি পরিবেশন করে। পরে খোঁজ নিয়ে জানা গেছে, সংবাদটি সঠিক নয়। এ বিষয়ে কোনো সিদ্ধান্ত এখনও হয়নি।

বিএনপি চেয়ারপারসনের অপর প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার নিশ্চিত করেছেন বলে সংবাদ পরিবেশন করে প্রথম আলো, কালের কণ্ঠ এবং সমকাল অনলাইন সংস্করণ।

তবে এ বিষয়ে শামসুদ্দিন দিদারের কাছে জানতে চাইলে তিনি হ্যালোটুডে ডটকম-কে বলেন, তারেক রহমানের মালয়েশিয়া যাওয়া নিয়ে কোনো গণমাধ্যমকে আমি কিছু জানাইনি।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login