নিজের ই-মেইল এ্যাড্রেস ছাড়াই যে কোন সাইটের ইমেইল ভেরিফাইয়ের ঝামেলা মিটান (টেম্পরারি ই-মেইল)

আমাদের বিচরণ ইন্টারনেটে। প্রতিনিয়ত নতুন নতুন সাইটে চলাফেরা করি আর সাথে কত্ত রঙ বেরং এর সফট ব্যবহার করি তার ইয়াত্তা নাই। এর মাঝে অসংখ্য সাইটে রেজিস্ট্রেশন করতে হয় (স্বল্প সময়ের প্রয়োজনে), আবার অনেক সফট ব্যবহার করার জন্য ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করতে হয়। কিন্তু আমরা সবসময়ই চাই আমাদের ইমেইল যেন স্যাম্পের (spam) জন্য ব্যবহার করা না হয়। আবার আমাদের কাছে সব সাইট ট্রাস্টও না তাই রেজিস্ট্রেশন করতে নিজেদের ইমেইল দিতেও মনের মধ্যে সংকোচ কাজ করে। তাই আজ আমি কিছু টেম্পরারি এ-মেইল এর কথা বলব।

টেম্পরারি ই-মেইল মূলত সাধারণ ইমেইল এরই সকল সুযোগ সুবিধা সম্বলিত স্বল্প সময়ের জন্য ব্যবহারকৃত ইমেল। টেম্পরারি এমেইল সবচেয়ে বেশি ব্যবহার করা Spam দমন করতে। টেম্পরারি ই-মেইল থেকে আপনি অন্যকে ইমেইল পাঠাতে পারবেন আবার অন্যের ইমেইল রিভিসও করত পারবেন। এবার কিছু টেম্পরারি ই-মেইল প্রদানকারী সাইটের লিঙ্ক দেইঃ

১. https://www.guerrillamail.com/ : এখান থেকে আপনি ৬০ মিনিটের জন্য একটা ইমেইল ব্যবহার করতে পারবেন।
২. http://10minutemail.com/10MinuteMail/index.html : এই সাইট থেকে আপনি ১০ মিনিটের জন্য ইমেইল ব্যবহার করতে পারবেন। যদি

আপনার ঐ মেইল আরও কিছু সময় প্রয়োজন হয় তবে আরও ১০ মিনিটের জন্য এটা এক ক্লিকের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

৩. http://www.20minutemail.com/ : এই সাইট থেকে ২০ মিনিটের টেম্পরারি ইমেইল ব্যবহার করতে পারবেন।
৪. http://getairmail.com/
৫. http://www.fakeinbox.com
৬. http://temp-mail.org/
৭. http://www.fakemailgenerator.com/
৮. http://www.sharklasers.com/
৯. http://www.tempemail.net/create.php : এইখান থেকে ১৪ দিনের জন্য ইমেইল ব্যবহার করতে পারবেন। এবং ইমেইল আপনার পছন্দমত বানিয়ে নিতে পারবেন!
১০. http://mailnesia.com/

সবগুলো ইমেইল সাইটের ব্যবহার খুবই সহজ তাই আর সাইট এর ব্যবহার টিটোরিয়াল দিলাম না। টেম্পরারি ইমেল প্রদানকারী সাইটের অভাব নাই। তারপরেও এই সাইটগুলোর নাম দিলাম। লিঙ্ক দেওয়া নিয়ে কোন ঝামেলায় পড়ে গেছি তাই লিঙ্কগুলো এইভাবেই দিলাম কিছু মনে করবেন না। কেমন লাগল টিউনমেন্ট এ জানাবেন।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login