মনে হয় নিজের ঘরেই এসেছি, জয় বাংলা

Mamataবিমানবন্দরে নেমেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ‘মনে হয় নিজের ঘরেই এসেছি, জয় বাংলা’ বলে বাংলাদেশের মানুষকে শুভেচ্ছা জানান। বৃহস্পতিবার রাত ৯টায় মমতাকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং ঢাকায় ভারতীয় হাইকমিশনার কঙ্কজ শরণ তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যর্থনা জানান। পরে তিনি হোটেল সোনাগাঁওয়ের দিকে যান। সেখানে তার থাকার ব্যবস্থা করা হয়েছে।

মমতার আনুষ্ঠানিক সফরসঙ্গীরা হলেন- নগর উন্নয়ন মন্ত্রী ফরহাদ হাকিম, পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু, দীপক অধিকারী এমপি, অভিনেত্রী ও নির্মাতা মুনমুন সেন এমপি, মুখ্য সচিব সঞ্জয় মিত্র, ব্যক্তিগত সচিব (এমএসএমই অ্যান্ড টি) রাজিব সিনহা, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম সান্যাল, নিরাপত্তা পরিচালক শ্রী বীরেন্দ্র, ডব্লিউআইডিসির ব্যস্থাপনা পরিচালক কৃষ্ণ গুপ্ত, মুখ্যমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সচিব কুসুম কুমার দ্বিবেদী, মুখ্যমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সচিব স্বরূপ গোস্বামী, অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরিচালক গৌতম ঘোষ, সুবোধ সরকার, কল্যাণী কাজী, শিল্পী নচিকেতা চক্রবর্তী, অরিন্দম শীল।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login