লতিফ সিদ্দিকির শাস্তির দাবি সৌদি সাংবাদিক ফোরামের

রাসুল (সা.), হজ এবং তাবলীগ জামায়াত নিয়ে কটূক্তি করায় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটি। মঙ্গলবার রাতে রিয়াদের বাথা বাংলাদেশ কফি হাউজে আয়োজিত এক প্রতিবাদ সভায় তারা এ দাবি জানায়।

প্রবাসী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- ফোরামের যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ, ফোরামের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল আমীন, দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলম হৃদয়, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম অপূর্ব, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. আব্দুল হালিম নিহন প্রমুখ।

বক্তারা বলেন, ৯২ ভাগ মুসলমান অধ্যুষ্যিত দেশের একজন মন্ত্রীর মুখে এই ধরনের বক্তব্য আমাদের বিস্মিত করেছে। আমরা এই বক্তব্যের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানায়। মুসলমান নামধারী এই লতিফ সিদ্দিকীকে শুধু মন্ত্রীসভা থেকে নয় আওয়ামী লীগের সকল পদ থেকে অব্যাহতি দিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

আল্লাহর নির্দেশিত অবশ্য পালনীয় ইবাদত হজ, তার প্রিয় হাবিব হযরত মোহাম্মদ (সা.) এবং তাবলীগ জামায়াতকে নিয়ে লতিফ সিদ্দিকি যে কটুক্তি করেছে তা ইতিহাসের ফেরাউনকেও হার মানিয়েছে বলেও মন্তব্য করেন বক্তারা।

ঘটনার ২৪ ঘন্টার মধ্যে তাকে মন্ত্রীসভা থেকে অব্যাহতির সিদ্ধান্ত নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login