শিশু জিয়াদ পাইপের ভেতর থেকে উদ্ধার

10615391_10152944169199644_4912988404726554201_nরাজধানীর শাহজাহানপুরের রেলওয়ে মাঠসংলগ্ন পানির পাম্পের ৬০০ ফুট গভীর একটি পাইপে পড়ে যায় জিয়াদ নামের শিশুটি। এমনটি প্রথম থেকেই বলা হচ্ছিল। আজ দুপুরে ফায়ার সার্ভিসের কর্মীরা ২৩ ঘণ্টা পর শিশু জিয়াদের উদ্ধার কাজ আনুষ্ঠানিকভাবে স্থগিত ঘোষণা করার পর নাটকীয়ভাবে উদ্ধার হলো শিশু জিয়াদ। আজ শনিবার দুপুর ৩টার দিকে শিশুটিকে উদ্ধার করা হয়।
যখন প্রেস ব্রিফিং এ কথা বলছিলেন ফায়ার সার্ভিসের কর্মীরা তখনই আরেক দল সেই পাইপের ভেতর থেকে শিশু জিয়াদকে উদ্ধার করেন। ক্যাচারের মাধ্যমে শিশু জিয়াদের দেহ পাইপের ভেতর থেকে বের করা হয়। তাকে উদ্ধার করে শাহজাহানপুরের বাসার দিকে নিয়ে যাওয়া হয়েছে। এরপরে জিয়াদকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে। তবে তাকে মৃত উদ্ধার করা হয়েছে নাকি জীবিত উদ্ধার করা হয়েছে তা এখনো নিশ্চিত নয়। তাকে মেডিক্যাল কলেজের উদ্দেশে নিয়ে যাওয়া হয়েছে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল রাতেই বলেছেন পাইপের ভেতর কোনো শিশু পাওয়া যায়নি। ন্যাশনাল সিকিউরিটিজ ইন্টেলিজেন্সের (এনএসআই) যুগ্ম পরিচালক আবু সাঈদ পাইপে শিশু পড়ে যাওয়ার বিষয়টিকে শুধুই গুজব বলে উড়িয়ে দেন।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login