শীর্ষ নায়িকা হতে চান প্রভা, তার জন্য সবকিছু করতে প্রস্তুত!

শীর্ষ নায়িকা হতে চান প্রভা, তার জন্য সবকিছু করতে প্রস্তুত!বিনোদন জগতে তিনি বিতর্কিত তারকা হিসেবেই বেশি পরিচিত। প্রথম দিকে তার সাবলীল মিডিয়া উপস্থিতি দিয়ে আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হলেও পরবর্তীতে একটি ভুলই তার জীবনের সব কিছু ওলোট-পালোট করে দিয়েছে। কথা হচ্ছে ছোটপর্দার একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে নিয়ে। তিনি বার বার সমালোচিত এবং বিতর্কিত হয়েছেন।

প্রভার নগ্ন ভিডিওর ঘটনাটি খুব একটা পুরোনো হয়নি। ২৭ মিনিটের এ ভিডিওটি প্রভার জীবনকে তৈরি করেছিল নরকে। তবে প্রভা স্বীকার করেছিলেন, এটা তার জীবনের বড় একটি ভুল। তিনি ভুল শুধরে সারাজীবন সুস্থভাবে বেঁচে থাকতে চান। প্রভার অসহায়ত্ব দেখে তখন তার স্বজন-সহকর্মীরা এগিয়ে আসেন। সবাই তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য সাহায্য করেন। প্রভাও চেষ্টা করেন সব ভুলে এগিয়ে যেতে। বিয়েও করেন।

বিয়ের পরপরই প্রভা মনোযোগ দিয়ে সংসার করার ঘোষণা দেন। সুযোগ পেলে দু-একটা নাটকে অভিনয় করতে চেয়েছিলেন তিনি। কিন্তু নিজের সেই নিকট অতীত প্রভা নিজেই ভুলে বসেছেন। সংসারকে দূরে ঠেলে তিনি আবার মরিয়া হয়ে উঠেছেন ব্যস্ত অভিনেত্রী হওয়ার জন্য।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নাটক তো বটেই, চলচ্চিত্রেও নাম লেখানোর জন্য বিভিন্ন প্রযোজকের অফিসে ধরনা দিচ্ছেন। টার্গেট একটাই- যে কোনো কিছুর বিনিময়ে শীর্ষ নায়িকা হওয়া। আর তাই তার সংসার এখন ঢিলেঢালা।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login