হাজিরা মওকুফ ও বিদেশ ভ্রমণের অনুমতি চেয়েছেন রুবেল

Rubel1হ্যাপির মামলায় ব্যক্তিগত হাজিরা মওকুফ ও বিদেশ ভ্রমণের অনুমতি চেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ রুবেল হোসেন।

বুধবার আইনজীবীর মাধ্যমে হাজিরা প্রদানের জন্য এবং বিশ্বকাপ ক্রিকেটে খেলার জন্য বিদেশে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে পৃথক দু’টি আবেদন করেন রুবেল।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাশেদ তালুকদারের আদালতে এসব আবেদনের শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানিকালে হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার আইনজীবীর মাধ্যমে হাজিরার (ব্যক্তিগত হাজিরার মওকুফ) বিরোধীতা করেন। তিনি শুনানিতে বলেন, ‘থানায় দায়ের করা মামলার ক্ষেত্রে ব্যক্তিগত হাজিরা মওকুফের কোনো সুযোগ নেই। নারী ও ‍শিশু নির্যাতন ট্রাইব্যুনালে ট্রায়াল চলাকালে এ ধরনের পিটিশন দেয়া যেতে পারে।’

শুনানি শেষে বিচারক পরে আদেশ দেবেন বলে জানান।

এর আগে গত ১১ জানুয়ারি ঢাকার ভারপ্রাপ্ত মহানগর দায়রা জজ ইমরুল কায়েসের আদালত থেকে জামিন লাভ করেন রুবেল। গত ৮ জানুয়ারি বৃহস্পতিবার ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে বিচারক আবেদন নামঞ্জুর করে রুবেলকে জেলহাজতে পাঠিয়েছিলেন।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর নবাগত অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি ধর্ষণের অভিযোগ এনে রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯/১ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে রুবেল তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। তার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছে বলেও দাবি করেন তিনি।

মামলা দায়েরের পর রাত সাড়ে ৭টার দিকে নায়িকা হ্যাপিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে নেয়া হয়। পরদিন ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়। কিন্তু তাতে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি।

নবাগত এ নায়িকা ‘কিছু আশা কিছু ভালোবাসা’ চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া তার কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী।

Shortlink:

Q&A

You must be logged in to post a comment Login